1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী!

বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।
বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়ন আরোজি পাঁচ ঘরিয়া দরগা পাড়া গ্রামে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী।
জানা যায় উপজেলার ৪ নাম্বার মিঠাপুর ইউনিয়নের আরোজি পাঁচ ঘরিয়া দরগা পাড়া গ্রামের আবু তায়েবের পুত্র ইউসুফ আলীর টিনের খাড়া চারটি ঘর গত ২৩শে এপ্রিল রাত্রি আনুমানিক ৮ টায় ঘরের পিছনে সানসিটে রাখা সিনট থেকে আগুনের সুএপাত ঘটে এবং টিন সহ ঘরের আসবাব পএ পুরে ছাই ।
রাত ৮ টায় বদলগাছী ফায়ার সার্ভিস অফিসে ফোন দিলে দীর্ঘ এক ঘন্টা পরে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছিলে গ্রামবাসী আগুন নিভিয়ে ফেলে।
সরে জমিনে গিয়ে দেখা গেছে ইউসুফের চারটি ঘর টিনের খাড়া এবং কিছু আসবাবপত্র পুরে ছাই।এ বিষয়ে উক্ত ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম জানান রাত ৮ টায় ঘরের বাহিরে কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তা কেউই বলতে পারছে না,তবে ৪ টি টিনের খাড়া ঘর, এবং কিছু জিনিস পএ পুরে ছাই হয়ে গেছে।আনুমানিক খতির পরিমাণ সাড়ে তিন লাখ টাকা বলে তিনি জানান। মেম্বার আরও বলেন আমি ইউনিয়ন চেয়ারম্যান কে বিষয় টি জানিয়েছি, তিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম কে জানিয়েছে তিনি ২৪ শে এপ্রিল বেলা সাড়ে ১১ টায় ঘটনাস্হল পরিদর্শন করেছেন বলে মেম্বার নজরুল ইসলাম সূত্রে জানা গেছে। ইউনিয়ন চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন আমি এমপি মহোদয়কে বিষয়টি অবগত করিয়াছি তিনি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ

দিয়েছেন, এবং ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।সাগর পুর বাজারের ব্যাবসায়ি সঞ্জয় সরকার সাংবাদিকদের জানান সাগরপুর বাজারে দোকানদারের বারান্দার পাকা রাস্তা সংলগ্ন হওয়ায় গাড়িটি জটিলতায় পড়েছিলেন বলে ঘটনাস্থলে সঠিক সময় পৌঁছিতে পারেনি। এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......